শাদমার্ট নিয়ে এলো “SOCIAL CREDIT” যার মাধ্যমে আপনি  প্রতি মাসে আনলিমিটেড ফ্রি প্রোডাক্ট কিনতে পারবেন ৮ কোটি প্রোডাক্ট থেকে। ভাবছেন কিভাবে? 

আপনার বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনদের শাদমার্ট সম্পর্কে তথ্য দিন, তাদের সাথে শাদমার্টের ভালো কিছু প্রোডাক্ট শেয়ার করুন । তারা যদি আপনার লিঙ্ক থেকে ক্লিক করে প্রোডাক্টটি অর্ডার করে তাহলে সেই সেল এর উপর টোটাল ১০% কমিশন আপনি পেয়ে যাচ্ছেন।  খুবই সহজ।

 

 

তার মানে ধরুন, আপনার ১০জন বন্ধু ৩০০০টাকা করে অর্ডার করেছে ।
(১০x৩০০০)= ৩০০০০x১০%= ৩০০০Tk
আপনি পেয়ে যাচ্ছেন ৩০০০টাকার “Social Credit”
যার মাধ্যমে আপনি পছন্দের যেকোনো কিছু শাদমার্ট থেকে ফ্রিতে কিনতে পারছেন!
ভেবে দেখুন আপনার ১০০ জন বন্ধু কিনেছে । তাহলে হিসাব করুন কয় টাকার ফ্রি প্রোডাক্ট কিনতে পারবেন!

 

এবার  চলুন দেখি কিভাবে আপনি লিঙ্কটি শেয়ার করবেন:

এই ক্যাম্পেইনে জয়েন করার জন্য আপনার অবশ্যই একটি বৈধ ফেসবুক অ্যাকাউন্ট থাকতে হবে। তারপর আপনার ১টি আকর্ষণীয় প্রোডাক্ট বাছাই করতে হবে যে প্রোডাক্টটি আপনার বন্ধুরাও পছন্দ করবে । ওই প্রোডাক্টের পেজে গেলে প্রোডাক্টের ছবির বাম দিকে থাকা “SHARE & GET DISCOUNT ” নামের বাটনটিতে ক্লিক করতে হবে। আপনার ফেসবুক আইডির সাথে কানেক্ট করার জন্য “CONTINUE AS” বাটনে ক্লিক করলে আপনার আইডিটি শাদমার্ট ওয়েবসাইটের সাথে কানেক্টটেড হয়ে যাবে।

1) Share:   শেয়ার বাটনে ক্লিক করলে খুব সহজেই আপনার আইডিতে পোস্ট দেওয়ার অপশন চলে আসবে।

2) Social Credit: এখান থেকে আপনি দেখে নিতে পারছেন আপনার অ্যাকাউন্টে মোট কত টাকার “Social Credit “  জমা হয়েছে।

3) Invite Link: এই লিঙ্কটি বন্ধুদের দিতে হবে। প্রত্যেকটি আলাদা প্রোডাক্টের জন্য এখান থেকে প্রোডাক্ট কোডটি চেঞ্জ করে নিতে হবে।  ধরুন আপনি “552414297480” এই কোডের প্রডাক্টটি শেয়ার করেছেন এখন “456678997480” এই কোডের প্রডাক্টটি শেয়ার করতে চাচ্ছেন তাহলে আগের কোডের জায়গায় নতুন কোডটি দিয়ে শেয়ার করুন।

4) Use Credit: এ ক্লিক করলে আপনার শপিং কার্টে “Social Credit” টি স্বয়ংক্রিয় ভাবে যোগ হয়ে যাবে।  তবে অবশ্যই আপনার শপিং কার্টে আপনি যে প্রডাক্টটি কিনতে চাচ্ছেন তা আগে থেকে অ্যাড করা থাকতে হবে।

FAQ:

প্রশ্নঃ আমি কিভাবে আমার “Social Credit” দেখতে পারবো?
উঃ প্রত্তেকবার আপনি গিফট কুপন পেলে আপনাকে একটি ইমেইল এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। এছাড়া আপনি “SHARE & GET DISCOUNT ” এ ক্লিক করলে “Social Credit”  অপশনের পাশে আপনার টোটাল ক্রেডিট দেখতে পারবেন।

প্রশ্নঃ আমি কি প্রতিবার এই “Social Credit” পাবো?
উঃ আপনি যতোবার শেয়ার করবেন এবং ওই শেয়ার থেকে যদি কেউ অর্ডার করে তাহলে প্রতিবার “Social Credit” পাচ্ছেন।

প্রশ্নঃ “Social Credit”   দিয়ে কি কি প্রোডাক্ট কিনতে পারবো?
উঃ আপনি যেকোনো প্রোডাক্ট কিনতে পারবেন।  

প্রশ্নঃ শেয়ার থেকে যদি কেউ প্রোডাক্ট অর্ডার করে তাহলে কত % দেয়া হবে?
উঃ আপনার শেয়ার থেকে যদি কেউ অর্ডার করে সেক্ষেত্রে আপনার সোশ্যাল ক্রেডিটে  এ ১০% কমিশন যোগ হবে।    

প্রশ্নঃ আমার ফ্রেন্ড অর্ডার প্লেস করেছে, কিন্তু আমার অ্যাকাউন্ট Social ক্রেডিট অ্যাড হয়নি কেন?
উঃ আপনার ফ্রেন্ডের অর্ডারটি সফল্ভাবে সম্পন্ন হলে এবং অর্ডার স্ট্যাটাস “Complete” শো করলে তখনই আপনার অ্যাকাউন্টে ক্রেডিট দেখাবে।

প্রশ্নঃ “Social Credit” কতদিনের মধ্যে ব্যবহার করতে হবে?
উঃ “Social Credit”  ৪৫ দিন পর্যন্ত ব্যবহার করা যাবে।

প্রশ্নঃ শাদমার্ট কিভাবে আমার শেয়ার করা লিঙ্ক ট্র্যাক করবে?
উঃ প্রত্যেকটি লিঙ্কের সাথে আপনার ফেসবুক অ্যাকাউন্ট কানেক্টেড থাকবে এবং প্রত্যেকটি অ্যাকাউন্টএর জন্য  একটি ইউনিক লিঙ্ক ক্রিয়েট হবে। লিঙ্কটি আপনি ঠিক এখানে দেখতে পারবেন। এই লিঙ্কটির মাধ্যমে কেউ ক্লিক করলে তাহলেই আপনি ফ্রেন্ডদের থেকে ক্রেডিট পাবেন।

প্রশ্নঃ “Social Credit”   কি আমি ক্যাশ করে নিতে পারবো?
উঃ না। এই কোডের মাধ্যমে আপনি শুধুমাত্র শাদমার্টের যেকোনো প্রোডাক্ট কিনতে পারবেন (ইলেক্ট্রনিক পণ্য বাদে) ।

আরও কিছু আইডিয়াঃ

আপনি চাইলে আপনার ফ্রেন্ডদের ফেসবুকে ইনবক্স, ফেসবুক ওয়াল ,বিভিন্ন ক্রয়-বিক্রয় জাতীয় গ্রুপ,   Twitter, google+  অথবা অন্য যেকোনো সোশ্যাল মিডিয়াতে  প্রোডাক্টটির লিঙ্ক শেয়ার করতে পারেন। আপনি যতোবার খুশি ততোবার শেয়ার করতে পারবেন।  

প্রোডাক্টের প্রচারের জন্য বিভিন্ন গ্রুপ বেছে নিতে পারেন। আপনি যদি ট্রাভেল জাতীয় কোন প্রোডাক্ট বেছে নেন আপনি খুব সহজে ট্রাভেল গ্রুপ গুলোতে ছড়িয়ে দিতে পারেন। বাংলাদেশে এখন যেকোনো প্রোডাক্ট খোঁজার জন্য অনেক গ্রুপ আছে। যেমন DSD (Desperately Seeking Dhaka), Product Review, CYP. আপনি ওই গ্রুপ গুলোতে প্রোডাক্ট রিভিউ দিতে পারেন অথবা কেউ কোন প্রোডাক্ট খুজলেই সেই প্রডাক্টটি খুজে লিঙ্কটি দিয়ে দিতে পারেন।  

এছাড়াও সাদমার্টে পাচ্ছেন LOYALTY DISCOUNT । বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে…