চোখের সুরক্ষার জন্য, ফ্যাশনের জন্য, ফটোসেশনের জন্য ইত্যাদি বিভিন্ন উদ্দেশে আমরা চশমা ব্যবহার করি। তবে চোখের সুরক্ষার জন্যই চশমা ব্যবহার করা উত্তম।

চোখের সুরক্ষার পাশাপাশি বর্তমানে ফ্যাশনের জন্যও চশমা ব্যবহার করা হচ্ছে। তরুণ-তরুণীরা চেহারার সঙ্গে মিল রেখে বেছে নিচ্ছে বিভিন্ন ডিজাইন ও রকমারি রঙের ফ্রেমের চশমা।

তবে এখন যে চশমাগুলো আপনাদের সামনে হাজির হয়েছি, সেগুলো ফ্যাশনের উদ্দেশে ব্যবহার করার জন্যে। এখনকার তরুণ-তরুণীদের পছন্দের সাথে মিল রেখে বিভিন্ন ডিজাইনের  চশমা পাওয়া যাচ্ছে আমাদের সাদমার্টে। সাদমার্ট বরাবরই আপনাদের জন্য নতুন নতুন সব ডিজাইন এনে থাকে।

এ বছরের সেরা চশমাটি সাদমার্ট থেকে অর্ডার করতে নিচের লিংকে যান-

https://www.facebook.com/pg/shadmartBD/photos/?tab=album&album_id=1699771390314270

কোন রঙের চশমার ফ্রেমগুলো তরুণ-তরুণীদের মন কাড়বে

আমরা নিয়ে এসেছি এ বছরের জনপ্রিয় কালারের চশমা। এ বছর আধিপত্য করবে গাঢ় রঙের চশমা। সর্বাধিক প্রচলিত গ্লাসগুলো ফ্রেম কচ্ছপের খোলসের মত প্রিন্ট করা, যেগুলো কালো, বাদামী, পিউর সাদা এবং লাল রঙের।

নিচে সর্বাধিক প্রচলিত রঙের কতগুলো গ্লাস আপনাদের সামনে তুলে ধরছি।

বর্তমান সময়ের সাথে তাল মিলিয়ে চলতে চাইলে আপনি টরটয়েজ-শেল/ হর্ণ-রিমড ছাপের গ্লাস নিন। এই গ্লাসগুলো বিভিন্ন রঙের হয়ে থাকে, আপনি আপনার গায়ের রঙ এবং চুলের স্টাইলের সাথে মিল রেখে পছন্দের চশমাটি নেন। আরো দেখতে এখানে ক্লিক করুন-https://www.facebook.com/shadmartBD/photos/a.1699771390314270.1073741980.1509844839306927/1699771720314237/?type=3&theater

 

১। টরটয়েজ শেল 

টরটয়েজ শেল প্রিন্টেড গ্লাসের মধ্যে এখন তরুণ-তরুণীদের পছন্দের শীর্ষে রয়েছে এই ক্লিয়ার ফ্রেমের গ্লাস। মেয়ে বা ছেলে সবাই এই ক্লিয়ার ফ্রেমের গ্লাসটি সমানতালে পরতে পারবে।

২।কুল-আই-গ্লাস

মানুষ তাদের অত্যাধুনিক ডিজাইন ও সৌন্দর্যকে ভালোবাসে। আপনি কি শান্ত প্রকৃতির দেখতে এরুপ আই-গ্লাস খুঁজছেন? তাহলে আমাদের সাদমার্টে পাচ্ছেন আধুনিক সকল ডিজাইনের কুল-আই-গ্লাস।

৩।কালো ফ্রেমের চশমা

আপনি যদি রঙ্গিন ফ্রেমের চশমা পছন্দ না করেন তাহলে আপনি নিতে পারেন এই কালো ফ্রেমের চশমা এই কালো ফ্রেমে চশমা আপনি ফরমাল পোশাকের সাথেও পরতে পারেন। যেমন- সাদা শার্ট, কালো স্যুটের সাথে খুব ভালো মানাবে। কালো ফ্রেমের চশমাগুলো বিভিন্ন আকারের পাবেন। যেমন- গোল আকৃতির ফ্রেম, রাউন্ডেড ফ্রেম, স্কয়ার ফ্রেমের গ্লাস ইত্যাদি।

৪। গোন্ডেন ফ্রেম গ্লাস

আপনারা যারা গোন্ডেন ফ্রেম এর চশমা খুঁজছেন তাদের জন্য আমাদের এই কালেকশন। গোল্ডেন ফ্রেম গ্লাসের মধ্যে রয়েছে রাউন্ডেড গোল্ড ফ্রেম গ্লাস, স্কয়ার গোল্ড ফ্রেম গ্লাস, রেকট্যাঙ্গেল গোল্ড ফ্রেম গ্লাস।

৫। মাল্টি-কালারের ফ্রেম গ্লাস

বর্তমানে তরুণীদের কাছে প্রিয় হয়ে উঠেছে বিভিন্ন রঙ্গিন ফ্রেমের গ্লাসগুলো। তাই গ্লাসের ফ্রেমের কালারে আসছে ভিন্নতা। নিজেকে ভিন্নরুপে উপস্থাপন করতে সাদমার্ট নিয়ে আসছে আপনাদের জন্য গোলাপী, লাল ও বেগুনী কালার ফ্রেমের গ্লাস।

২০১৭ সালের চশমার জনপ্রিয় ধরণ এবং আকার

আধুনিকতার সাথে সাথে চশমার ফ্রেমের ধরণ ও আকারে আসছে পরিবর্তন। সরু গ্লাস, হিপস্টার সিলোয়েটস, রাউন্ড ফ্রেম খুব জনপ্রিয়। সিলোয়েটস ফ্রেমগুলো স্কয়ার এবং ক্যাট-আই আকৃতির হয়ে থাকে। পাতলা এবং অত্যাধুনিক ডিজাইনের মধ্যে ক্লাবমাষ্টার ব্রোলিন গ্লাসগুলো খুব জনপ্রিয়। পুরুষ এবং মহিলাদের জন্য সেমি-রিমলেস ফ্রেমগুলো দেখতে অনেক ফ্যাশনেবল।

১। এভিয়েটর গ্লাস

এভিয়েটর গ্লাস দীর্ঘ সময় ধরে এখন পর্যন্ত জনপ্রিয়। নারী-পুরুষ সকলের ব্যবহারের জন্য উপযোগী। ফরমাল লুক-আপের সাথেও এই গ্লাসগুলো মানায় বেশ।

২। রাউন্ডেড গ্লাস

রাউন্ডেড গ্লাস মহিলা-পুরুষ সবাইকেই আকর্ষণীয় করে তোলে। গ্লাসগুলো দেখতে খুব সুন্দর এবং সাধারণ। রাউন্ডেড চশমা স্কয়ার ও রেক্ট্যাঙ্গেল আকৃতির চেহারার মানুষকে খুব ভালো দেখায়।

৩। ওভার-সাইজ গ্লাস

ওভার-সাইজ গ্লাসগুলো ছেলে-মেয়ে নির্বিশেষে সবাই পরতে পারে। এই চশমাগুলো শীতের দিনে সোয়েটার এবং কার্ডিগানের সাথে খুব ভালো মানায়। চেহারার আকৃতির সাথে মিল রেখে গোল, স্কয়ার বা আয়তকার আকৃতির যেকোন ফ্রেমের চশমা নিতে পারেন।

আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। সাদমার্ট থেকে অর্ডার করে নিতে পারেন আপনার পছন্দের চশমাটি। আরো নতুন নতুন চশমার আপডেট পেতে আমাদের সাথেই থাকুন। ধন্যবাদ।

To order and see more pictures, visit- http://www.shadmart.com/products/584525018417.html, call 09678222333 or inbox us http://m.me/shadmartbd
(4 colours available)

☛ Check out our frame collection from here – https://goo.gl/5jhNCO

How to order – https://goo.gl/LXOmGw
Pre Sales FAQ – https://goo.gl/eJE1dr
For any queries, send us message on Facebook – http://m.me/shadmartbd, live chat with us from our website, or call us 09678 222 333. (10am-10pm BD TIME except Friday)
⛟ Shipping: directly shipped from our China Warehouse to Bangladesh. ⚑ Shadmart will handle all the shipping and tax. (delivery in 14-25days)