ফাটাফাটি ডিজাইনের ২০১৭ সালের নতুন NEON ব্যাগপ্যাক দরকার?

আধুনিক ছেলেদের ফ্যাশনে ছেলেদের  ব্যাগ আজকাল এক অপরিহার্য অনুষঙ্গ। সেই সাথে মেয়েদের ব্যাগ ও কম যায় না। নিয়ন ব্যাগ তার মধ্যে যোগ করেছে এক নুতন মাত্রা। ছোট বড় নানান ব্যাগের ডিজাইন এর ছেলেদের ব্যাগ এখন সব ছেলেরাই প্রতিদিন ব্যবহার করছে। নিয়ন ব্যাগ গুলি স্কুল কলেজ বা ভার্সিটির ছেলে/মেয়েদের জন্য পারফেক্ট সিলেকশন। আর সাদমার্ট ডট কম নিয়ে এসেছে এই নিয়ন ব্যাগের বিশাল কালেকশন।

বেড়াতে যাবেন অথচ প্রয়োজন একটি নতুন ব্যাকপ্যাকের ?

ব্যাগের দোকান, অনলাইন শপ সব খুঁজেও কি আপনার প্রয়োজন এবং পছন্দ অনুযায়ী ব্যাকপ্যাক এর সন্ধান মিলাতে পারেন নাই ?

আপনার পছন্দ হতে  পারে এমন কিছু ব্যাকপ্যাক নিয়েই আমাদের বিশাল ব্যাকপ্যাকের সমাহার । আমাদের এই কোরিয়ান অত্যাধুনিক লুমিনাস ডিজাইন সম্বলিত ব্যাকপ্যাকটি আশা করি আপনার নজর কেড়ে নিতে এবং প্রয়োজন মেটাতে  সক্ষম হবে।

বন্ধুদের সাথে বেড়াতে যাবেন আর সাথে এমন একটা লুমিনাস ট্রাভেল ব্যাগ  থাকা আপনার আকর্ষণীয়তা আর পছন্দের প্রশংসা উভয়ই বাড়িয়ে তুলতে পারে ।

বলতে ভুলেই গেছি , এই লুমিনাস ডিজাইন এর মানে কম আলোতে বিশেষত রাতে বেলায় ব্যাকপ্যাকের মাঝে থাকা ডিজাইন গুলো এলইডি লাইটের মত জ্বলে থাকবে চিন্তা করে দেখুন কতটা আকর্ষণীয় হবে ব্যাপারটা ।

 

চলুন দেখি ব্যাগটির কিছু বৈশিষ্ট্য

  • সম্পূর্ণ ওয়াটার  রিপিলেন্ট ফেব্রিক দ্বারা তৈরি
  • কোরিয়ান উন্নতমানের প্রযুক্তি দ্বারা ব্যাগটি তৈরি
  • সম্পূর্ণ আপগ্রেডেড মিডিয়াম ব্লু ফলিয়েজ এবং আরামদায়ক ফেব্রিক এর ব্যবহার করা হয়েছে ।

ভ্রমনে সবসময় একসাথে অনেক জিনিস নিয়ে  হয় বিধায় ট্রাভেল ব্যাগ খুবই গুরুত্বপূর্ণ। এই নিওন ব্যাগ গুলি আপনি ট্রাভেল ব্যাগ হিসেবেও ব্যবহার করতে পারবেন। যাতে আপনার ক্যামেরা, জামা- কাপড়, জুতা, কসমেটিকসসহ আরও অন্যান্য প্রয়োজনীয় সবকিছু গুছিয়ে নিতে পারেন।

এই ব্যাগটি দেখার জন্য বা কেনার জন্য  ক্লিক করুন এখানে-

কলেজ ব্যাগ তো অনেক আগে থেকেই আমাদের কলেজ বা ইউনিভার্সিটির ছাত্র / ছাত্রীদের নিত্য প্রয়োজনীয় এক অনুষঙ্গ । বাহারি ডিজাইনের এই নিওন ব্যাগ, কলেজ ব্যাগ হিসেবেই সবচেয়ে বেশী ব্যবহার হচ্ছে। আসুন সাদমার্ট ডট কম এর এই নিয়ন ব্যাগটি আজই কিনে ফেলুন – সাথে আছে ছোট পার্স এর সুবিধা। লেডিস ব্যাগ তৈরি হয়েছে ইউনিভার্সিটির ছাত্রীদের কথা চিন্তা করে।

সাদমার্ট নিয়ে এলো ফাটাফাটি ডিজাইনের ২০১৭ সালের এই নতুন NEON ব্যাগপ্যাক। নিজের নুতন কালেকশন বাড়াতে আর বন্ধুদের চমকে দিতে এখনই কিনুন।  ব্যাগটিতে খুব সহজেই ল্যাপটপ, আইপ্যাড এবং যাবতীয় বই-খাতা বহন করতে পারবেন, সাথে থাকছে পাওয়ার ব্যাংক থেকে সহজেই চার্জ দেওয়ার  সুবিধা। স্টক সীমিত!

এই ব্যাগটি দেখার জন্য বা কেনার জন্য ক্লিক করুন এখানে-

ছেলে কিংবা মেয়ে সবার জন্য কলেজ ব্যাগ এ  হিসেবে  অনেক ডিজাইন নিয়ে এসেছে সাদমার্ট এই নিয়ন ব্যাগ গুলির মধ্যে।

স্কুল ব্যাগ না নিয়ে কি আজকাল আর স্কুলে যাওয়া যায়? এত এত বই খাতা সব বয়ে নিতে একটি দারুণ স্কুল ব্যাগ তো চাই। আবার এত ভারী জিনিস পত্র নিয়ে চলার জন্য টেকসই স্কুল ব্যাগ অনেক বেশী জরুরী। সেই দিক থেকে সাদমার্ট এর এই নিয়ন ব্যাগ গুলির কোন তুলনাই হয় না।

 

দারুণ দারুণ সব ব্যাগ থেকে আপনি সাদমার্ট ডট কম থেকে বাছাই করে নিতে পারেন এই রকম আরও অনেক ব্যাগ –ট্রলি ব্যাগের দাম নিয়ে আসছি পরের পর্বে।

সাদমার্ট এর সব ধরনের ব্যাগ অর্ডার করতে ক্লিক করুন এখানে- –http://goo.gl/K71QH1

♦ যেভাবে অর্ডার করবেন- https://goo.gl/LXOmGw

♦ কেনার আগে যেকোনো প্রশ্ন থাকলে – https://goo.gl/eJE1dr

অথবা সরাসরি কল করুন এই নম্বরে –  09678 222 333. (10am-10pm  শুধুমাত্র শুক্রবার ছাড়া যেকোনো দিন বাংলাদেশ সময়ে আপনি আমাদের ফোন করতে পারেন)।