শাদমার্টের প্রোডাক্ট যেহেতু চায়না থেকে শিপ করা হয় এবং তা ৭-২৫ দিন সময় লাগে, তাই কেনাকাটা করার পর সবারই মনে প্রশ্ন জাগে এখন আমার প্রোডাক্ট কোথায় আছে কিংবা কবে আসবে? এই প্রশ্নের উত্তর জানার জন্য আর কষ্ট  করে কাস্টোমার সাপোর্টে কল করে বা ফেসবুকে পেজে মেসেজ পাঠাতে হবে না। “Track Your Order” থেকে খুব সহজ এবং একটি মাত্র ক্লিকেই জানতে পারবেন কোথায় আপনার প্রোডাক্টটির বর্তমান অবস্থান ।


কিভাবে জানবেন আপনার প্রোডাক্ট স্ট্যাটাস –



১।  এই লিঙ্ক থেকে  – http://shadmart.com/tracking  অথবা shadmart.com এ, সার্চবারের উপরে অংশে থাকা “track your order” এ ক্লিক করুন। 

 

 

২। “Track your order” এ ক্লিক করে আপনি আপনার অর্ডার নাম্বার সঠিক ভাবে প্রদান করুন এবং এর নিচে থাকা বক্সে আপনার মোবাইল নাম্বারটি প্রদান করুন অবশ্যই খেয়াল রাখবেন আপনি অর্ডারের সময় শাদমার্টকে যে নাম্বার প্রদান করেছেন ওই নাম্বারটি এখানে প্রদান করুন। তারপর নিচে “Track order”  বাটনে ক্লিক করুন।

 

 

৩।  প্রথমে একটি ম্যাপ এর মাধ্যমে দেখে নিতে পারছেন আপনার অর্ডারটির বর্তমান অবস্থান । প্রতিটি ধাপ সম্পন্ন হওয়ার সাথে সাথে ধাপগুলোর রং লাল হয়ে যাবে।  

 

৪।  ধাপগুলো থেকে একটু নিচে চলে আসলে তারিখসহ আপনার অর্ডার স্ট্যাটাস সংক্রান্ত সকল তথ্য দেখতে পারবেন।

 

 

৫।  আরেকটু নিচে পাবেন  আপনার অর্ডারকৃত প্রোডাক্টের বিস্তারিত তথ্য। সাথে পাবেন আপনার টাকা পাঠানোর পরিমান এবং (আপনি যদি ৫০% টাকা পরিশোধ করে থাকেন তাহলে ) কত টাকা বকেয়া রয়েছে তার পরিমান।   

এভাবে খুব সহজ ও ঝামেলাবিহীন এবং স্মার্ট পন্থায় আপনি আপনার অর্ডারসংক্রান্ত বিস্তারিত তথ্য দেখতে পারবেন।