বাংলাদেশে ছেলেদের জুতা, মেয়েদের জুতা ও স্যান্ডেল, ফর্মাল সু্‌, লোফার, কনভার্স/ স্নিকার, ক্যাজুয়াল সুজ, ওয়াকিং শু, হাই বুট অনলাইন এ খুঁজছেন?

www.shadmart.com হল বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস এবং অনলাইনে আপনি অসংখ্য চমৎকার ছেলেদের জুতা, মেয়েদের জুতা, স্লিপার জুতা, লেডিস জুতা, জুতার মডেল, নতুন জুতা খুঁজে পাবেন।

এছাড়াও ব্যাগ, পার্স, ছেলেদের মানিব্যাগ, মেয়েদের ব্যাগ, স্কুল ব্যাগ, ক্লাচ, ট্রাভেল ব্যাগ সহ বিভিন্ন ধরনের ব্যাগ রয়েছে সাদমার্টে।

সাদমার্ট ডট কম থেকে আপনি কিভাবে পণ্য অর্ডার করবেন?

This tutorial is also available in Bengali language.

আপনি মাত্র ১ মিনিটেই শাদমার্টে অর্ডার করতে পারবেন ।

১. প্রথমে আপনার  পছন্দ অনুযায়ী সাইজ, রঙ , অন্যান্য অপশন (যদি থাকে) ও পরিমাণ সিলেক্ট করুন। এরপর  ‘Add to Cart‘ বাটনটিতে ক্লিক করুন।

step_1.png

আপনার প্রডাক্টি কার্টে অ্যাড হয়ে যাবে। এরপর “CHECK OUT” বাটনে  ক্লিক করুন।

 step_2.png

 

২। আপনি যা অর্ডার করেছেন (সাইজ, রঙ ও পরিমাণ) তা ঠিক আছে কিনা দেখে নিন। সব ঠিক থাকলে ‘Checkout‘ বাটনটিতে ক্লিক করুন।

3.png

৩। এরপর “SIGN IN WITH FACEBOOK” বাটন টিতে ক্লিক করুন।

4.png

৪। যে এড্রেসে আপনি আপনার প্রডাক্টি পেতে চান সেই সঠিক শিপিং এড্রেসটি প্রদান করুন এবং “SUBMIT” বাটনে ক্লিক করুন।

5.png

৫।  পছন্দ অনুযায়ী শিপিং মেথড   সিলেক্ট করে “SUBMIT” বাটনে  ক্লিক করুন।

6.png

 ৬। পছন্দানুযায়ী পেমেন্ট অপশন  সিলেক্ট করুন।

7.png

 বিকাশের মাধ্যমে প্রথমে পেমেন্ট করুন এবং ১০ ডিজিটের “TRANSACTION ID”  দিয়ে “PAY” বাটনে ক্লিক করে অর্ডার করার প্রক্রিয়া সম্পন্ন করুন। কিভাবে বিকাশের মাধ্যমে পেমেন্ট করবেন তা  জানতে “CLICK HERE ”  বাটনে ক্লিক করুন।  8.png

৭।  আপনার অর্ডারটি সফলভাবে সম্পন্ন হলে এই মেসেজটি দেখতে পাবেন । পরবর্তীতে অর্ডার সম্পর্কিত যেকোনো  তথ্য জানতে  ORDER ID টি সংরক্ষণ করুন।

9.jpg

যদি তারপরও অর্ডার করতে সমস্যা হয়, তাহলে আমাদের ওয়েবসাইট ভিজিট করে কাস্টমার সার্ভিস ডিপার্টমেন্টের সাথে চ্যাট করুন। সার্ভিস টাইমঃ সকাল ১০টা থেকে রাত ১০টা (শনি থেকে বৃহস্পতিবার)