১) মোবাইল ইউজার ফ্রেন্ডলি ডিজাইন

স্মার্টফোন ইউজাররা এখন খুব সহজেই সাদমার্টের ওয়েবসাইট ব্রাউজ করে প্রোডাক্ট অর্ডার করতে পারবেন। ইউজাররা যাতে খুব কম সময়ে ঝামেলা ছাড়া মোবাইল অর্ডার করতে পারে সেভাবে ওয়েবসাইটের  ডিজাইন তৈরি করা হয়েছে।

২) নতুন ধাঁচের আকর্ষণীয় হোমপেজ!

আরও আধুনিক আরও উন্নত এবং আকর্ষণীয় করে হোমপেজকে সাজানো হয়েছে।  ভিন্নধাঁচের ডিজাইন এবং  নতুন  ফিচার নিয়ে তৈরি করা হয়েছে সাদমার্টের হোমপেজটি। এখানে প্রথমে  আপনি পাচ্ছেন ওয়েবসাইটের বেসিক কিছু তথ্য । আরও পাচ্ছেন খুব সহজেই আমাদের সবচে বেশি বিক্রি হওয়া ক্যাটাগরিগুলো।

৩) উন্নত ও আপডেটেড ক্যাটাগরি লিস্ট

কাস্টোমারদের সুবিধার জন্য ক্যাটাগরিকে নতুন ভাবে সাজানো হয়েছে।  খুব কম সময়ের মধ্যে আপনার কাঙ্ক্ষিত প্রোডাক্টটি খুজে পেতে ব্যাবহার করতে পারেন ক্যাটাগরি লিস্টটি। ক্লাসিফাইড এবং শক্তিশালী ফিচার সংবলিত এই ক্যাটাগরি লিস্টটি আপনাকে যেকোনো প্রোডাক্ট খুজে পেতে সাহায্য করবে।    

প্রত্যেক ক্যাটাগরির ভিতরে রয়েছে সাব-ক্যাটাগরি। সাব-ক্যাটাগরি থেকে আরও বিস্তারিতভাবে প্রোডাক্টগুলো দেখতে পারবেন।

৪) ন্যাভিগেশন বার এখন আরও আধুনিক

ন্যাভিগেশন বারে ক্যাটাগরি লিস্ট যোগ করা হয়েছে । আপনি ওয়েবসাইটের যেকোনো পেজ থেকে ক্যাটাগরি  বাটন এর উপর মাউস রাখলেই সরাসরি ক্লাসিফাইড ক্যাটাগরিতে যেতে পারছেন । কাস্টোমারদের সুবিধার্থে ক্যাটাগরি লিস্টের সাথে আরও পাচ্ছেন নিজের একাউন্ট সম্পর্কিত সব তথ্য জানার জন্য “MY ACCOUNT” বাটন। থাকছে ভাষা ও কারেন্সি পাল্টানোর বাটন।

৫) “SHOPPING CART” এবং “Checkout” পেয়েছে ভিন্ন মাত্রা !

সাদমার্টের নতুন  “SHOPPING CART” ডিজাইন আপনাকে অন্য রকম অনুভতি দিবে।  এই  পেজ থেকে খুব সহজে প্রোডাক্টের পরিমান  বাড়াতে  কিংবা কমাতে পারবেন অথবা প্রোডাক্টটি বাদ দিয়ে দেওয়ার অপশন থাকছে।  আপনি যদি আমাদের একজন পুরাতন সম্মানিত কাস্টোমার হয়ে থাকেন তাহলে স্বয়ংক্রিয়ভাবে আপনার CART এ “LOYALTY DISCOUNT” দেখতে পাবেন।  কাস্টোমার চাইলে প্রোডাক্টটি কার্ট থেকে “WISHLIST” পেজে  নিয়ে যেতে পারবেন।

 

৬)  মাত্র ৩টি সহজ ধাপে অর্ডার প্রক্রিয়া সম্পন্ন করুন

এখন আর আগের মতো ঝামেলা করে অর্ডার করতে হবেনা। মাত্র ৩ টি ক্লিকে আপনি অর্ডারটি সম্পন্ন করতে পারবেন।  প্রথমে শিপিং এড্রেস দিন, শিপিং মেথড সিলেক্ট করুন এবং  পেমেন্ট মেথড সিলেক্ট করে “PAY” বাটনে ক্লিক করলেই অর্ডারটি সম্পন্ন হয়ে যাবে।  

৭)   প্রতিদিন পাচ্ছেন ৩টি করে নতুন প্রোডাক্টের আকর্ষণীয় অফার।

সাদমার্টের নতুন ওয়েবসাইটে প্রত্যেকদিন পাচ্ছেন ৩টি করে নতুন  প্রোডাক্টের ডিল যা খুব কম মূল্যে আপনি কিনতে পাচ্ছেন। অতএব আকর্ষণীয় সব প্রোডাক্ট কিনতে প্রতিদিন চোখ রাখুন shadmart.com এর হোমপেজে ।

৮) সাদমার্টের প্রোডাক্ট শেয়ার করে জিতে নিন ১০০০০টাকা পর্যন্ত গিফট কুপন!!

আপনি কি কাছের মানুষদের প্রভাবিত করতে পারেন?  

তাহলে এখন থেকে আপনি চাইলে  সাদমার্টের প্রোডাক্ট আপনার বন্ধু-বান্ধব অথবা আত্মীয় স্বজনদের সাথে ফেসবুকে শেয়ার করলে পাচ্ছেন ১০০০০ টাকা পর্যন্ত গিফট কুপন।  

SHARE & EARN  REAWARDS সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুনঃ