ফ্যাশনের জগতে জুতার গুরুত্ব অনেক। জুতাতেই একজন মানুষের রুচিবোধের পরিচয় পাওয়া যায়। আপনার পছন্দের মনকাড়া ডিজাইনের রকমারি রঙের পোশাকটিই ফুটে উঠবে আপনার জুতার মাধ্যমে। আধুনিকতার সাথে সাথে বাজারে আসছে নতুন নতুন আধুনিক সব ডিজাইনের জুতা।

বাজারে যেমন ছেলেদের জন্য স্যান্ডেল, স্লিপার, স্পোর্টস সু, সাইকেল সু, ফিতাওয়ালা চটি, স্লাইস, টমস, বেঞ্চ, কাবলি স্যান্ডেল, চায়নিজ সুপ্রা, ক্যাজুয়াল সু, ফরমাল সু, ও কেডস ইত্যাদি আসছে তেমনি মেয়েদের জন্য আসছে ফ্ল্যাট স্যান্ডেল, সেমি হিল, হাই হিল, নাগরা, সাম্পান, ল্যাডিস সু, লোফার ইত্যাদি।

২০১৬ সালে লোফারের বাজার খুব রমরমা চলেছে। তরুণীদের পায়ে গত বছরের মত এই বছরেও চলছে লোফারের ঝলকানি। এই লোফার জুতার প্রধান ফিচার হল এর তলা সমান্তরাল। যা অন্য সব ধরণের জুতা থেকে আলাদা। লোফার সাধারণত নানান রঙের ও নানান রঙের মিশ্রণে বেশী ফ্যাশনেবল লাগে। লোফার আপনি ফরমাল পোশাকের সাথেও পরতে পারবেন, সেমি-ফরমাল পোশাকের সাথেও পরতে পারবেন।

লোফার সাধারণত শার্ট, টি-শার্ট এবং জিন্স প্যান্টের সাথে ভালো মানায়। তবে লোফারের সাথে ন্যারো প্যান্ট খুব ফ্যাশনেবল লাগে। সাথে বেছে নিতে পারেন লোফারের কালারের আপনার পছন্দের চশমাটি। লোফারের কালারের সাথে ম্যাচ করে নিতে পারেন আপনার প্রিয় হাতঘড়িটি। ক্যাজুয়াল প্রিয় তরুণীদের জন্য এই লোফার খুব মানানসই।

‘লোফার’ শব্দের অর্থ আড্ডাবাজ, যাযাবর, ভবঘুরে ইত্যাদি। কিন্তু এখানে লোফার হছে এক ধরণের জুতা। লোফার তৈরী করা হয় সম্পূর্ণ লেদার/ চামড়া দিয়ে। কিন্তু এখন আধুনিকতার সাথে ফ্যাশনের জন্য নানান রঙের সফট  কাপড়ও ব্যবহার করা হচ্ছে। তবে এতে লোফারের চাহিদা কমেনি বরং আরো বেড়েছে। আধুনিক তরুণীরা রঙ্গিন লোফারের প্রতি বেশী রুচিশীল। লোফার পরে আপনি ক্লাসে, আড্ডাবাজিতে, ঘুরাঘুরিতেও যেতে পারেন। লোফার লেদার বা সফট কাপড়ের তৈরী হওয়াতে সবসময় পরতে খুব আরামদায়ক।

লোফার সু তে ছই কম হওয়ায় এতে সহজে বাতাস ঢুকতে পারে। লোফারের অন্যতম সুবিধা হচ্ছে মোজা পরা লাগে না। এতে ফিতাও থাকে না। ফিতা থাকলেও তা সৌন্দর্যের জন্য তাই ফিতা বাধার ঝামেলা নাই। ঝটপট পায়ে দিতে পারবেন সব জায়গায়। আর লোফার জুতা বৃষ্টির দিনের জন্য নয়। কারণ পানিতে ভিজলে এ জুতা তাড়াতাড়ি নষ্ট হয়ে যায়। এমনকি আপনার প্রিয় লোফারটি একদিনের বৃষ্টিতে ভিজেই জুতা সৌন্দর্য নষ্ট হয়ে যেতে পারে। কারণ, এতে ময়লা বা কাদামাটি লাগলে তা সহজে উঠে না। তাই কাদামাটি এড়িয়ে চলুন। লোফারের সু-তে কালি করা যায় না। তাই একটু সচেতন হয়েই ব্যবহার করুন আপনার প্রিয় পছন্দের লোফারটি।

আমাদের শাদমার্ট-এ পাবেন আধুনিক ডিজাইনের সব লোফার সু। তাই চলে আসুন আপনার পছন্দের লোফার সু এর জন্য আমাদের শাদমার্ট-এ। এছাড়া আপনি নিচের লিংকে গিয়ে আপনার পছন্দের লোফার সু-টি অর্ডার করে ফেলতে পারেন। অর্ডার করতে এখানে ক্লিক করুন- https://www.facebook.com/1509844839306927/photos/?tab=album&album_id=1579313039026773

ওমেন’স সু স্প্রিং নিউ কোরিয়ান ভার্সন অব মেটাল রাউন্ড

এটি কোরিয়ান স্টাইলের একটি ফ্ল্যাট জুতা। এই জুতা তৈরীতে রবার, আর্টিফিসিয়াল শর্ট প্লাশ ও কড কাপড় ব্যবহার করা হয়েছে। জুতার উপরে মেটাল রিং ব্যবহার করা হয়েছে। এতে জুতার সৌন্দর্য আরও ফুটে উঠেছে। এই জুতাটি আপনি প্রতিদিন ক্লাসে, অফিসে, ঘুরাঘুরিতে পরতে পারবেন।

পণ্যের বিবরণঃ

  • দামঃ ১২০৪ টাকা।
  • কালারঃ বাদামী, ধূসর, কালো।
  • সাইজঃ ৩৫, ৩৬, ৩৭, ৩৮, ৩৯।

ইউরোপ এবং আমেরিকান স্প্রিং ২০১৭ নিউ স্কয়ার হেড ফ্ল্যাট ওমেন’স সু

এটি ইউরোপ এবং আমেরিকানদের স্টাইলের জুতা। এটি লাভ সু’জ ফুট ব্র্যান্ডের একটি নতুন ডিজাইনের জুতা। এতে আর্টিফিশিয়াল শর্ট প্লাশ এবং এক ধরণের সূক্ষ্ম তন্তু ব্যবহার করা হয়েছে। উপরিভাগে মেটালের একটি আইকন দেয়া হয়েছে। এই জুতা পরে হাটতে খুব আরাম পাবেন। যারা বেশী হাটবেন তাদের জন্য এই জুতা।

পণ্যের বিবরণঃ

  • দামঃ ২৩২৪ টাকা।
  • সাইজঃ ৩৩, ৩৪ ৩৫, ৩৬, ৩৭, ৩৮, ৩৯, ৪০, ৪১।
  • কালারঃ বেইজ/ধূসর, কালো, কাশ্মিরি কালো।

স্প্রিং এবং অটাম নিউ কোরিয়ান সাইড বাটন শ্যালো মাউথ সিঙ্গেল ওমেন’স সু

এটি ইংল্যান্ডের স্টাইলের একটি আকর্ষণীয় জুতা। এতে প্লাষ্টিক ব্যবহার করা হয়েছে। এই জুতার ছই অনেক কম। এই জুতাগুলো ভাঁজ করা যাবে।

পণ্যের বিবরণঃ

  • দামঃ ১১২৯ টাকা।
  • সাইজঃ ৩৬, ৩৭, ৩৮, ৩৯, ৪০।
  • কালারঃ এপ্রিকট, কালো।

ওমেন’স পশমী ২০১৭ নিউ অটাম এবং উইন্টার র‍্যাবিট হেয়ার ফ্ল্যাট সু

ড্যান পয়েট্রি বাটারফ্লাই ব্র্যান্ডের ইউরোপ এবং আমেরিকান স্টাইলের একটি নতুন ডিজাইনের জুতা। এতে সফট কাপড়, তুলা এবং রবার ব্যবহার করা হয়েছে। জুতার পিছনের দিকে তুলা দিয়ে খরগোসের চুলের মত করে দেওয়া হয়েছে। এতে জুতার সৌন্দর্য অনেকখানি বেড়ে গেছে।

পণ্যের বিবরণঃ

  • দামঃ ১৩২১ টাকা।
  • সাইজঃ ৩৫, ৩৬, ৩৭, ৩৮, ৩৯।
  • কালারঃ কালো, ধূসর, কালো ধূসর।

কাশ্মিরী ২০১৬ অটাম এবং উইন্টার সেমি-হিল ফিমেল সু

এটি ইউরোপ এবং আমেরিকান স্টাইলের সেমি-হিল লোফার সু। জুতাটি রবারের তৈরী। উপরিভাগে সোয়েড চামড়া ব্যবহার করা হয়েছে। পিছনে হিলের মধ্যে এক ধরণের পুতি বসানো হয়েছে। সম্মুখভাগে বর্গ আকৃতির একটি মেটাল রিং ব্যবহার করা হয়েছে।

পণ্যের বিবরণঃ

  • দামঃ ২৯৮১ টাকা।
  • সাইজঃ ৩৫, ৩৬, ৩৭, ৩৮, ৩৯।
  • কালারঃ ব্ল্যাক এপ্রিকট।
  • হিলের উচ্চতাঃ ৩-৫ সেমি.।

২০১৭ স্প্রিং মেটাল হেড স্কয়ার ফিমেল ফ্ল্যাট লোফার সু

এটি ইউরোপ এবং আমেরিকান স্টাইলের একটি ভালো মানের জুতা। এতে আল্ট্রা ফাইবার, মাইক্রো ফাইবার, রবার এবং সিল্ক ব্যবহার করা হয়েছে।

পণ্যের বিবরণঃ

  • দামঃ ২৫৬৮ টাকা।
  • সাইজঃ ৩৪, ৩৫, ৩৬, ৩৭, ৩৮, ৩৯, ৪০, ৪১, ৪২।
  • কালারঃ ব্ল্যাক আইরণ হেড, ব্ল্যাক নেকড, ব্ল্যাক পাউডার।

স্প্রিং এবং অটাম ওমেন’স ফ্ল্যাট লোফার সু

ওল্ড বেইজিং ব্র্যান্ডের একটি জুতা। জুতাটি তৈরীতে পলিইউরেথিন এবং সফট কাপড় ব্যবহার করা হয়েছে। জুতার উচ্চতা ১-৩ সেমি. বা এর কম হয়ে থাকে।

পণ্যের বিবরণঃ

  • দামঃ ১১১৯ টাকা।
  • সাইজঃ ৩৪, ৩৫, ৩৬, ৩৭, ৩৮, ৩৯, ৪০, ৪১।
  • কালারঃ নীল, কালো, লাল।

হাইহিলের সাথে আপনার সৌন্দর্য ও আভিজাত্যের ব্যাক্তিত্ত ফুটিয়ে তুলতে সাদমার্ট থেকে ঘুরে আসুন। এছাড়াও অনলাইন শপিং সাদমার্ট এ রয়েছে লেডিস জুতা ও মেয়েদের জুতার ডিজাইন

বাংলাদেশে ছেলেদের জুতা, মেয়েদের জুতা ও স্যান্ডেল, ফর্মাল সু্‌, লোফার, কনভার্স/ স্নিকার, ক্যাজুয়াল সুজ, ওয়াকিং শু, হাই বুট অনলাইন এ খুঁজছেন?

www.shadmart.com হল বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস এবং অনলাইনে আপনি অসংখ্য চমৎকার ছেলেদের জুতা, মেয়েদের জুতা, স্লিপার জুতা, লেডিস জুতা, জুতার মডেল, নতুন জুতা খুঁজে পাবেন।

সাদমার্ট এই কালেকশন থেকে আপনি আপনার পছন্দের লোফার সু-টি বেছে নিন। আর নতুন নতুন ডিজাইনের জুতার আপডেট পেতে আমাদের সাথেই থাকুন।