ফ্যাশনের জগতে জুতার গুরুত্ব অনেক। জুতাতেই একজন মানুষের রুচিবোধের পরিচয় পাওয়া যায়। আপনার পছন্দের মনকাড়া ডিজাইনের রকমারি রঙের পোশাকটিই ফুটে উঠবে আপনার জুতার মাধ্যমে।

আধুনিকতার সাথে সাথে বাজারে যেমন ছেলেদের জন্য স্যান্ডেল, স্লিপার, স্পোর্টস সু, সাইকেল সু, ফিতাওয়ালা চটি, স্লাইস, টমস, বেঞ্চ, কাবলি স্যান্ডেল, চায়নিজ সুপ্রা, ক্যাজুয়াল সু, ফরমাল সু, ও কেডস ইত্যাদি আসছে তেমনি মেয়েদের জন্য আসছে ফ্ল্যাট স্যান্ডেল, সেমি হিল, হাই হিল, নাগরা, সাম্পান, ল্যাডিস সু, লোফার ইত্যাদি।

২০১৬ সালে লোফারের বাজার খুব রমরমা চলেছে। সেজন্য বিভিন্ন ব্র্যান্ড কোম্পানি নানা ডিজাইনের লোফার জুতা। ২০১৭ সালে বাজারে তরুণীদের জন্যও বিভিন্ন ডিজাইনের রকমারি রঙের লোফার জুতা।

এই লোফার জুতার প্রধান ফিচার হল এর তলা সমান্তরাল। যা অন্য সব ধরণের জুতা থেকে আলাদা। লোফার সাধারণত নানান রঙের ও নানান রঙের মিশ্রণে বেশী ফ্যাশনেবল লাগে। লোফার আপনি ফরমাল পোশাকের সাথেও পরতে পারবেন, সেমি-ফরমাল পোশাকের সাথেও পরতে পারবেন। লোফার সাধারণত শার্ট, টি-শার্ট এবং জিন্স প্যান্টের সাথে ভালো মানায়। তবে লোফারের সাথে ন্যারো প্যান্ট খুব ফ্যাশনেবল লাগে।

সাথে বেছে নিতে পারেন লোফারের কালারের আপনার পছন্দের চশমাটি। লোফারের কালারের সাথে ম্যাচ করে নিতে পারেন আপনার প্রিয় হাতঘড়িটি। ক্যাজুয়াল প্রিয় তরুণীদের জন্য এই লোফার খুব মানানসই।

লোফার তৈরী করা হয় সম্পূর্ণ লেদার/ চামড়া দিয়ে। কিন্তু এখন আধুনিকতার সাথে ফ্যাশনের জন্য নানান রঙের সফট  কাপড়ও ব্যবহার করা হচ্ছে। তবে এতে লোফারের চাহিদা কমেনি বরং আরো বেড়েছে।

আধুনিক তরুণীরা রঙ্গিন লোফারের প্রতি বেশী রুচিশীল। লোফার পরে আপনি ক্লাসে, আড্ডাবাজিতে, ঘুরাঘুরিতেও যেতে পারেন।

তরুণীদের পায়ে গত বছরের মত এই বছরেও চলছে লোফারের ঝলকানি।

লোফার লেদার বা সফট কাপড়ের তৈরী হওয়াতে সবসময় পরতে খুব আরামদায়ক। লোফার সু তে ছই কম হওয়ায় এতে সজহে বাতাস ঢুকতে পারে।

লোফারের অন্যতম সুবিধা হচ্ছে মোজা পরা লাগে না। এতে ফিতাও থাকে না। ফিতা থাকলেও তা সৌন্দর্যের জন্য তাই ফিতা বাধার ঝামেলা নাই। ঝটপট পায়ে দিতে পারবেন সব জায়গায়।

আর লোফার জুতা বৃষ্টির দিনের জন্য নয়। কারণ পানিতে ভিজলে এ জুতা তাড়াতাড়ি নষ্ট হয়ে যায়। এমনকি আপনার প্রিয় লোফারটি একদিনের বৃষ্টিতে ভিজেই জুতা সৌন্দর্য নষ্ট হয়ে যেতে পারে। কারণ, এতে ময়লা বা কাদামাটি লাগলে তা সহজে উঠে না। তাই কাদামাটি এড়িয়ে চলুন।

তাই একটু সচেতন হয়েই ব্যবহার করুন আপনার প্রিয় পছন্দের লোফারটি। আমাদের শাদমার্ট-এ পাবেন আধুনিক ডিজাইনের সব লোফার সু। তাই চলে আসুন আপনার পছন্দের লোফার সু এর জন্য আমাদের শাদমার্ট-এ। এছাড়া আপনি নিচের লিংকে গিয়ে আপনার পছন্দের লোফার সু-টি অর্ডার করে ফেলতে পারেন। এখানে ক্লিক করুন


এটি কোরিয়ান স্টাইলের একটি ফ্ল্যাট জুতা। এই জুতা তৈরীতে রবার, আর্টিফিসিয়াল শর্ট প্লাশ ও কড কাপড় ব্যবহার করা হয়েছে। জুতার উপরে মেটাল রিং ব্যবহার করা হয়েছে। এতে জুতার সৌন্দর্য আরও ফুটে উঠেছে। এই জুতাটি আপনি প্রতিদিন ক্লাসে, অফিসে, ঘুরাঘুরিতে পরতে পারবেন।

পণ্যের বিবরণঃ

  • দামঃ ১০৮০ টাকা।
  • কালারঃ বাদামী, ধূসর, কালো।
  • সাইজঃ ৩৫, ৩৬, ৩৭, ৩৮, ৩৯।
  • ওজনঃ ৬৪০ গ্রাম

এটি ইউরোপ এবং আমেরিকানদের স্টাইলের জুতা। এটি লাভ সু’জ ফুট ব্র্যান্ডের একটি নতুন ডিজাইনের জুতা। এতে আর্টিফিশিয়াল শর্ট প্লাশ এবং এক ধরণের সূক্ষ্ম তন্তু ব্যবহার করা হয়েছে। উপরিভাগে মেটালের একটি আইকন দেয়া হয়েছে। এই জুতা পরে হাটতে খুব আরাম পাবেন। যারা বেশী হাটবেন তাদের জন্য এই জুতা।

পণ্যের বিবরণঃ

  • দামঃ ২০৫২ টাকা।
  • ওজনঃ ৬০০ গ্রাম।
  • সাইজঃ ৩৩, ৩৪ ৩৫, ৩৬, ৩৭, ৩৮, ৩৯, ৪০, ৪১।
  • কালারঃ বেইজ/ধূসর, কালো, কাশ্মিরি কালো।

স্প্রিং এবং অটাম নিউ কোরিয়ান সাইড বাটন শ্যালো মাউথ সিঙ্গেল ওমেনস সু

এটি ইংল্যান্ডের স্টাইলের একটি আকর্ষণীয় জুতা। এতে প্লাষ্টিক ব্যবহার করা হয়েছে। এই জুতার ছই অনেক কম। এই জুতাগুলো ভাঁজ করা যাবে।

পণ্যের বিবরণঃ

  • দামঃ ৮৯১ টাকা।
  • সাইজঃ ৩৬, ৩৭, ৩৮, ৩৯, ৪০।
  • ওজনঃ ৬৫০ গ্রাম।
  • কালারঃ এপ্রিকট, কালো।

ওমেনস পশমী ২০১৭ নিউ অটাম এবং উইন্টার র‍্যাবিট হেয়ার ফ্ল্যাট সু

ড্যান পয়েট্রি বাটারফ্লাই ব্র্যান্ডের ইউরোপ এবং আমেরিকান স্টাইলের একটি নতুন ডিজাইনের জুতা। এতে সফট কাপড়, তুলা এবং রবার ব্যবহার করা হয়েছে। জুতার পিছনের দিকে তুলা দিয়ে খরগোসের চুলের মত করে দেওয়া হয়েছে। এতে জুতার সৌন্দর্য অনেকখানি বেড়ে গেছে।

পণ্যের বিবরণঃ

  • দামঃ ৯২২-১১৪০ টাকা।
  • ওজনঃ ৬৪০ গ্রাম।
  • সাইজঃ ৩৫, ৩৬, ৩৭, ৩৮, ৩৯।
  • কালারঃ কালো, ধূসর, কালো ধূসর।

কাশ্মিরী  অটাম এবং উইন্টার সেমি-হিল ফিমেল সু

এটি ইউরোপ এবং আমেরিকান স্টাইলের সেমি-হিল লোফার সু। জুতাটি রবারের তৈরী। উপরিভাগে সোয়েড চামড়া ব্যবহার করা হয়েছে। পিছনে হিলের মধ্যে এক ধরণের পুতি বসানো হয়েছে। সম্মুখভাগে বর্গ আকৃতির একটি মেটাল রিং ব্যবহার করা হয়েছে।

Add more life to your fashion style, with up to 49% off on all latest trendy shoes.

To order, call our hotline number ☎ 09678222333

Posted by Shadmart.com on Sunday, 26 February 2017