আকারে ছোট, নকশায় জমকালো, রঙে বাহারি পার্টি মেয়েদের ব্যাগগুলোই এখনকার চলতি ফ্যাশন।পাঁচ আঙুলের ভেতর ধরে রাখার এই ক্লাচ ব্যাগ আপনার নজর কাড়বেই।ক্লাচ ব্যাগের দাম পড়বে ৪০০ থেকে  ৪,০০০ টাকা ।

সাদমার্ট এ পাবেন বিভিন্ন ব্যাগের ডিজাইন ও আকৃতির ক্লাচ পার্টি ব্যাগ। নীল,হলুদ, সবিল,কাল, গোলাপি, লালের মতো বাহারি রঙের ক্লাচ ব্যাগ আছে এখানে।

আগে আকারে ছোট পার্টি ব্যাগগুলো খুব চলত কিন্তু এখন সেই জায়গাটি দখল করে নিয়েছে আকারে তুলনামূলক বড় পার্টি ব্যাগগুলো বা  মেয়েদের ব্যাগ। পার্টিতে তো আর ঢাউস আকৃতির ঝোলাব্যাগ কাঁধে ঝুলিয়ে যাওয়া যায় না তাই হাতে করে নেয়ার পার্টি ব্যাগটিকেই আরেকটু বড় করা হয়েছে।

এটা-ওটা কত কী-ই তো সঙ্গে রাখতে হয়, ছোট ব্যাগে আর কী-ই বা নেয়া যায়। ফ্যাশন আর প্রয়োজন, দুটির জন্যই পার্টি ব্যাগটি হতে হবে জমকালো আর আকারে খানিকটা বড় ক্লাচ ব্যাগ।

আপনি যেমন  ক্লাচ চান -তার সব প্রয়োজন থেকেই সাদমার্ট ডট কম নিয়ে এসেছে ক্লাচের  বিশাল কালেকশান।   বাহারি নকশা ও কাটের ক্লাচগুলো লেস কর্ড এবং চামড়া, তামা, চুমকি, পুতির ব্যাগের ডিজাইন বা পাথর দিয়ে সাজানো । পানপাতা আকৃতি, চার কোনা, গোলাকৃতি, বেলুন আকৃতি, তিন কোনা, সব ধরণের  ক্লাচ আপনি পাবেন  সাদমার্ট ডট কম  এর অনলাইন শপে।

যেমন দেখুন এখানে -ব্যাগের ডিজাইন

এই ক্লাচটি আমাদের ফেইজ বুক পেইজে কেনার জন্য  ক্লিক করুন এখানে-

 

আবার ওয়েস্টার্ন পোশাকের সাথে একটু বড় আকৃতির ক্লাচই ভাল চলে। ওয়েস্টার্ন পোশাকের জন্য কিনুন লম্বা আকারের অপেক্ষাকৃত বড় ধরনের ক্লাচ। যেমন-

এই ক্লাচ  ব্যাগের ডিজাইন দেখার জন্য বা কেনার জন্য  ক্লিক করুন এখানে-

আর আপনি হয়তো ভারী কাজের পোশাক পরেছেন। সেক্ষেত্রে হাতে রাখতে পারেন হালকা কাজের ক্লাচ। আপনি যে রঙের পোশাক পরবেন তার সঙ্গে বিপরীত রঙের ক্লাচই বেশি আকর্ষণীয় দেখাবে। তাই ক্লাচ কেনার সময় পোশাকে রঙের দিকটাও খেয়াল রাখুন।
অল্প বয়সি মেয়েদের হাতে কালার ব্লকিং ক্লাচ ব্যাগ বেশি মানায়। তাই এতদিন যে হাত ব্যাগটি ব্যবহার করে আসছিলেন সেটি দূরে সরিয়ে রেখে নিয়ে আসুন নতুনত্ব। বেছে নিন নিজের পছন্দের রঙের ক্লাচ। এতে আপনাকে বেশি ট্রেন্ডি লাগবে। তবে ক্লাচ যেন পোশাকের সঙ্গে মানানসই হয় খেয়াল রাখতে হবে সেদিকেও।

লাল, গোলাপি অথবা নুড ড্রেসের সঙ্গে গোল্ডেন অ্যাকসেসরিজ় বেশি ভালো মানায়। এতে আপনাকে একদিকে যেমন মার্জিত দেখাবে তেমনই বজায় থাকবে অভিজাত লুক। অতএব পার্টিতে মধ্যমণি হয়ে উঠতে চাইলে হাতে রাখুন এধরনের ক্লাচ। লাল পোশাকের সঙ্গে পায়ে পরুন কালো পাম্পস্, গলায় থাকুক সোনালি নেকলেস। তার সঙ্গে হাতে সোনালি রঙের ক্লাচ আপনাকে মোহময়ী করে তুলতে সাহায্য করবে।

আজকাল অনেকেই অঙ্গে ব্যবহার করে থাকেন রুপোর ফ্যাশনেবল গয়না। এধরনের সাজের সঙ্গে হাতে অবশ্যই নিন রুপোলি রঙের চকচকে ক্লাচ। আর রুপোর সাজ বেশি ফুটে ওঠে নীল, কালো ও কমলা রঙের সঙ্গে। তাই পোশাক পরুন এধরনের রঙেরই।

 

এই ক্লাচটি আমাদের ফেইজ বুক পেইজে দেখার জন্য বা কেনার জন্য  ক্লিক করুন এখানে-

যে পোশাকটি পরবেন, চেষ্টা করবেন তার বিপরীত রঙের ব্যাগ হাতে নিতে।  পাশ্চাত্য পোশাকের জন্য মানানসই চামড়ার তৈরি ক্লাচ। একটা সময় একেবারে ঝলমলে ব্যাগের ট্রেন্ড থাকলেও বর্তমানে গর্জিয়াস পোশাকের সঙ্গে কিছুটা হালকা কাজ কিন্তু অভিজাত ব্যাগগুলো বেশি চলছে।

  • এই ক্লাচটি আমাদের ফেইজ বুক পেইজে দেখার জন্য বা কেনার জন্য ক্লিক করুন এখানে-

 

যাঁরা শাড়ি বা সালোয়ার কামিজ পরতে ভালোবাসেন তাঁদের হাতে ছোটো আকারের ক্লাচ ব্যাগ বেশি মানাবে।
এই ক্লাচটি আমাদের ফেইজ বুক পেইজে দেখার জন্য বা কেনার জন্য  ক্লিক করুন এখানে-

নিজেকে ফ্রেশ, চনমনে ট্রেন্ডি দেখাতে চান? তাহলে আপনার জন্য আদর্শ হতে পারে নিয়ন কালারের ক্লাচ ব্যাগ। এর সঙ্গে ম্যাচ করে নেল পলিশ ও নেকলেস পরুন। তাহলেই ফাটাফাটি দেখাবে আপনাকে একথা হলফ করে বলা যায়।

 

এই ক্লাচটি আমাদের ফেইজ বুক পেইজে দেখার জন্য বা কেনার জন্য  ক্লিক করুন এখানে-

ক্লাচের ব্যাগ বাছাই ও যত্নে কিছু সহজ টিপস ঃ

নমনীয় এ ব্যাগগুলোর জন্য দরকার বিশেষ যত্ন। ছোট এবং পুতির ব্যাগের ডিজাইন যা বিশেষ নকশায় বানানো  এবং খোলার জায়গাটি অনেকটাই নমনীয় তাই, প্রয়োজন ছাড়া বারবার খোলার কারণে ভেঙেও যেতে পারে। দাওয়াত থেকে ফিরে ব্যাগটি শুকনো কাপড় দিয়ে মুছে ফেলতে হবে। এরপর পাতলা কাগজ অথবা বিশেষ পলিথিনের ভেতর মুড়িয়ে নেপথলিন দিয়ে রাখতে পারেন।

এছাড়া –

* শাড়ি ও সালোয়ার-কামিজের সঙ্গে আকারে একটু ছোট ক্লাচ নিন।

* নকশায় শাড়ির কাজ ভারী হলে ব্যাগটির নকশা যেন হালকা হয়।

* পোশাকের রঙের সঙ্গে হুবহু ব্যাগের রঙ মেলানোর থেকে পোশাকের যে কোনো একটি রঙকে গুরুত্ব দিন।

* পাশ্চাত্য পোশাকের সঙ্গে ক্লাচ ব্যাগই বেছে নিন।

* যে কোনো পার্টি ব্যাগ হাতে নেয়ার আগে আপনার হাতের সৌন্দর্যের দিকে খেয়াল রাখতে ভুলবেন না।

এরকম  দারুণ দারুণ সব  ক্লাচ আপনি সাদমার্ট ডট কম এর অনলাইন শপ থেকে বাছাই করে নিতে পারেন । এই রকম আরও অনেক  ক্লাচ দেখতে ক্লিক করুন এখানে- –http://goo.gl/K71QH1
♦ যেভাবে এই ক্লাচগুলির অর্ডার করবেন- http://goo.gl/wu2cwi

♦ ক্লাচ  কেনার আগে যেকোনো আপনার কোন প্রশ্ন থাকলে তা জানতে এখানে ক্লিক করুন – https://goo.gl/eJE1dr

☎ অথবা সরাসরি কল করুন এই নম্বরে আপনার ক্রয় বা  পণ্য এর যেকোনো ধরণের তথ্যের জন্য –  09678 222 333. (10am-10pm  শুধুমাত্র শুক্রবার ছাড়া যেকোনো দিন বাংলাদেশ সময়ে আপনি আমাদের ফোন করতে পারেন)।

হ্যাপি অনলাইন শপিং।অনলাইনে সাদমার্ট ডট কম থেকে মেয়েদের সর্বাধুনিক ভ্যানিটি ব্যাগ, ব্যাগপ্যাক, ডেইলী ইউজ ব্যাগ, পার্স, স্কুল ব্যাগ , হ্যান্ড ব্যাগ, লেডিস হ্যান্ড ব্যাগ, পার্স, ক্লাচ ব্যাগ ও ওয়ালেট কিনুন……।