ট্রেন্ডি আধুনিক ও স্টাইলিশ স্লিপার: মেয়েদের জুতা

মেয়েদের জুতা ব্যবহারের ক্ষেত্রে স্লিপার জুতা প্রথম পছন্দ। ফ্যাশন প্রেমীদের কাছে স্লিপার জুতার জনপ্রিয়তা অনেক। আজকালের স্লিপার জুতাগুলো  যেমন স্বস্তির, তেমনি দেখতে আধুনিক। মেয়েদের জুতার ডিজাইন এ স্লিপার জুতা, লোফার  নজর কাড়ছে।

ছেলেদের ক্যাজুয়াল পোশাকে তো বটেই, এটা মেয়েদের পোশাকেও  আজকাল অনেক বেশী  মানানসই। পছন্দমতো ডিজাইনের স্লিপার, যা আপনাকে এই গরমে দিতে পারে প্রশান্তির পাশাপাশি ফ্যাশনের আমেজ। দেখুন সাদমার্ট এর এই আধুনিক ডিজাইনের মেয়েদের নতুন জুতা স্লিপার-

মেয়েদের জুতা খুঁজে পেতে সাদমার্ট এর ফেইজবুক পেইজ লিঙ্কঃ

স্টাইলিশ জুতার ডিজাইন হিসেবে স্লিপার পড়তে যেমন আরাম, দেখতে তেমন  ট্রেন্ডি। সাদমার্ট এর এই সময়ের স্লিপারগুলো আপনার স্টাইল স্টেটমেন্টে যোগ করতে পারে নতুন মাত্রা। সারাক্ষণ ফরমাল জুতো পরে থাকাটা এই গরমে অনেক সময় অস্বস্তিকর। আর সেই ভাবনা থেকেই সাদমার্ট নিয়ে এসেছে ফ্যাশনেবল ট্রেন্ডি সামার স্লিপার জুতা।

চামড়া, স্পঞ্জ এর আধুনিক স্লিপারগুলি আপনি পাবেন সাদমার্ট  ডট কমে।  স্লিপারগুলো পড়ে যেকোনো জায়গায় যেতে পারবেন। ক্লাস, ছোটখাটো উৎসব বা ভ্রমণেও উপযোগী।

লেডিস জুতা হিসেবে রাফ ইউজের জন্য স্লিপার সবচেয়ে উপযোগী। গরমে যেমন আপনি পায়ে আরাম পাবেন তেমনি ঝড়-বৃষ্টিতে দেবে স্বস্তি। কোন ছোটখাট অনুষ্ঠানেও  স্লিপার জুতা সবসময়ই পরা যায়। শাড়ি, সেলোয়ার-কামিজ তো আছেই, জিন্স  ফতুয়ার সাথে সাদমার্ট এর  স্লিপার দারুণ লাগবে।

পণ্যটি খুঁজে পেতে সাদমার্ট এর ফেইজবুক পেইজ লিঙ্ক

বা  ওয়েবসাইট লিঙ্ক ফর অনলাইন শপ- http://www.shadmart.com/products/71410694851.html

ফ্যাশনেবল থাকতে অনেকেই ফরমালকে এড়িয়ে ক্যাজুয়াল থাকতে চান। সময় আর আবহ বিবেচনা করে আরামের বিষয়টিও মাথায় রাখতে হয়। ক্যাজুয়াল পোশাকের সঙ্গে গ্রীষ্মের গরম থেকে মুক্তি পেতে চাই সাদমার্ট এর  স্লিপার। সঙ্গে ফ্যাশনের ব্যাপারটা তো থাকছেই।

হালফ্যাশনের তরুণ-তরুণীদের এখন প্রথম পছন্দ স্লিপার। অফিসে পৌঁছে ফরমাল সু জুতা খুলে অনেকেই এখন স্লিপার পরেন।  এক ফিতা বা দুই ফিতার স্লিপার যেমন চলছে, তেমনি বিভিন্ন নকশার ডিজাইনের স্লিপারেরও রয়েছে বেশ চাহিদা। তাই আপনার পছন্দের আধিনিক স্টাইলিশ স্লিপারটি কিনতে একবার ঢুঁ মারুন সাদমার্ট  ডট কমে। হালকা ডিজাইনের স্লিপারের ওপর বাহারি  কাপড়, লেজ, পাথর কাড়ি, পুঁথি, চুমকি সব রয়েছে সাদমার্ট এর ডিজাইনে। আর জুতার দামটাও হাতের নাগালে। এই স্লিপার জুতা মেয়েদের দৈনন্দিন ব্যবহারের তালিকায় প্রথম সারিতে অবস্থান করছে।

এরকম  দারুণ দারুণ সব স্লিপার  আপনি সাদমার্ট ডট কম এর অনলাইন শপ থেকে বাছাই করে নিতে পারেন ।

স্লিপার জুতার সাইজ ঠিক করতে ক্লিক করুন এখানে How to find shoe size – https://goo.gl/t4OmsD

  • যেভাবে এই জুতা গুলির অর্ডার করবেন-  https://goo.gl/LXOmGw  
  • জুতা কেনার আগে যেকোনো আপনার কোন প্রশ্ন থাকলে তা জানতে এখানে ক্লিক করুন – https://goo.gl/eJE1dr

অথবা সরাসরি কল করুন এই নম্বরে আপনার ক্রয় বা  পণ্য এর যেকোনো ধরণের তথ্যের জন্য –  09678 222 333. (10am-10pm)  শুধুমাত্র শুক্রবার ছাড়া যেকোনো দিন বাংলাদেশ সময়ে আপনি আমাদের ফোন করতে পারেন।

www.shadmart.com হল বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস এবং অনলাইনে আপনি অসংখ্য চমৎকার ছেলেদের জুতা, মেয়েদের জুতা, স্লিপার জুতা, লেডিস জুতা, জুতার মডেল, নতুন জুতা খুঁজে পাবেন।