জেলি সু-লেডিস জুতা, নতুন জুতা

মেয়েদের জুতা বলুন কিম্বা জুতা ডিজাইন বলুন লেডিস জুতা মেয়েদের কেনাকাটার জিনিসপত্রের মাঝে নতুন জুতা অন্যতম প্রধান পছন্দ। আর এই নতুন জুতা কেনার ক্ষেত্রে মেয়েদের জুতার ডিজাইন অনুসারে জুতা পছন্দ করতে হয়।

অনেকের বর্ষা খুব পছন্দের সময়, কারণ চারিদিকে জল থৈ থৈ করে।  কিন্তু বাইরে চলাচলে অসুবিধার কারণে অনেকেরই বর্ষার নাম শুনলেই মুখভার হয়। তাই মুনসুনের দিনগুলোতেও প্রফুল্ল থাকুন আপনার সঠিক আউট-ফিট নিয়ে। বৃষ্টিতে সবচেয়ে বেশী চিন্তা থাকে আপনার জুতা নিয়ে।

তাই সাদমার্ট নিয়ে এসেছে হরেক রকমের মেয়েদের  জুতা। এই মৌসুমে সতেজ, প্রাণোচ্ছল এবং স্টাইলিস  থাকুন সাদমার্টের মুনসুন ফ্যাশন জেলি সু নিয়ে যা- ডিপকালার, হালকা কালার, ইজি টু ওয়্যার এবং ট্রেন্ডি (জুতা ডিজাইন)।

পণ্যটি খুঁজে পেতে  ও মেয়েদের জুতা দাম  জানতে সাদমার্ট এর ফেইজবুক পেইজ লিঙ্ক—–

or  ওয়েবসাইট লিঙ্ক ফর অনলাইন শপ- http://www.shadmart.com/products/88494800510.html

হালকা রং -এ জল ও কাদার ছিটে লাগলে দেখতে খুব বাজে লাগে। আর সেজন্য ফুল লেনথ ড্রেস বাদ দিলেই যেমন ভাল, এই সময় তেমনি জেলি সু পরলে আপনার জুতা নষ্ট হওয়ার কোন ভয় নেই। সাদমার্ট এ রয়েছে ফ্লোরাল স্লিপার, যা তরুণী বা বয়স্ক সবার জন্যই মানানসই।

জামা, ব্যাগ ছাড়াও এই বৃষ্টির দিনে লেডিস  জুতা এই বৃষ্টির সময়ে অবশ্যই আপনার অতিরিক্ত ভাবনা হয়ে উঠে।  বৃষ্টির জন্য কি ফ্যাশন করা যাবে না? তা তো  নয়। তাই  একজোড়া ফ্যান্সি জেলি সু না হলেই নয়।

ট্রেন্ডি লুক পেতে বর্ষায় নিয়ে আসুন কালারফুল ফ্লিপ ফ্লপ অথবা ফ্লোটারস বা পা খোলা জেলি-সু । এটি পরতে পারেন অনায়াসেই। স্লিপার হলে তো কথাই নেই। সাদমার্ট এ আছে সব ধরণের কালেকশান-

পণ্যটি খুঁজে পেতে সাদমার্ট এর ফেইজবুক পেইজ লিঙ্ক

 

বৃষ্টির দিনে ড্রেসের সঙ্গে প্লাস্টিকের এই জেলি সু গুলি খুব ফ্যাশনেবল লাগে। টিন-এজের বন্ধুরা শট ড্রেসের সঙ্গে বর্ষাকালে এই জেলি সু পড়ে চমকে দিতে পারেন সকলকে। এতে খুব ফাঙ্কি দেখায়। দেখুন কি সুন্দর সিম্পল কিন্তু ফাঙ্কি এই জেলি সু-টি

বৃষ্টিবান্ধব এই জেলি সু শুধু যে বৃষ্টিতে পড়তে হবে তা নয়। যেকোনো ক্যাজুয়াল সময়ে ফ্যাশনেবল করে তুলতে এই জেলি সু গুলির কোন তুলনা হয়না। নন স্লিপারি ও চমৎকার সব ডিজাইন।

হাইহিলের সাথে আপনার সৌন্দর্য ও আভিজাত্যের ব্যাক্তিত্ত ফুটিয়ে তুলেতে সাদমার্ট ডট কম এ চোখ রাখুন। এখানে আপনি মেয়েদের জুতার ডিজাইন দেখতে পারেন।

এরকম  দারুণ দারুণ সব জেলি সু আপনি সাদমার্ট ডট কম এর অনলাইন শপ থেকে বাছাই করে নিতে পারেন ।

বাংলাদেশে ছেলেদের জুতা, মেয়েদের জুতা ও স্যান্ডেল, ফর্মাল সু্‌, লোফার, কনভার্স/ স্নিকার, ক্যাজুয়াল সুজ, ওয়াকিং শু, হাই বুট অনলাইন এ খুঁজছেন?

www.shadmart.com হল বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস এবং অনলাইনে আপনি অসংখ্য চমৎকার ছেলেদের জুতা, মেয়েদের জুতা, স্লিপার জুতা, লেডিস জুতা, জুতার মডেল,ন তুন জুতা খুঁজে পাবেন।

জুতার সাইজ খুঁজে পেতে ক্লিক করুন এখানে- https://goo.gl/t4OmsD

♦ যেভাবে এই জুতা গুলির অর্ডার করবেন

https://goo.gl/LXOmGw

♦ জুতা কেনার আগে যেকোনো আপনার কোন প্রশ্ন থাকলে তা জানতে এখানে ক্লিক করুন – https://goo.gl/eJE1dr

অথবা সরাসরি কল করুন এই নম্বরে আপনার ক্রয় বা  পণ্য এর যেকোনো ধরণের তথ্যের জন্য –  09678 222 333. (10am-10pm  শুধুমাত্র শুক্রবার ছাড়া যেকোনো দিন বাংলাদেশ সময়ে আপনি আমাদের ফোন করতে পারেন)।