ছেলেদের জুতা

আপনার প্রতিদিনের জন্য অফিসে, বাসায় বা বিভিন্ন অনুষ্ঠানে প্রয়োজন রুচিশীল ও ভালো মানের জুতা। হালফ্যাশন এ ছেলেদের জুতার ডিজাইন এর একটা বড় অংশ জুড়ে থাকে নিত্য নতুন আকর্ষনীয় ডিজাইনের জুতা। কেউ পোশাকের সাথে মিল রেখে, কেউ বা আভিজাত্যের কথা চিন্তা করে, আবার কেউ লেটেস্ট ফ্যাশনের উপর ভিত্তি করে জুতা নির্বাচন করে থাকে।

মেয়েদের জুতা নিয়ে অনেক বাহারি ডিজাইন থাকলেও সাদমার্ট এ ছেলেদের জুতার ছবি দেখে আপনি আর বেশী পুলকিত হবেন। মেয়েদের জুতার ডিজাইন এ হয়ত অনেক নকশা খছিত, কিন্তু ছেলেদের জুতার ডিজাইন এ বা কম কিসে!!

আর, তাই নতুন বছরের শুরুতে সাদমার্ট নিয়ে এসেছে ১০,০০০ এর বেশি অসাধারন সব নতুন জুতার কালেকশন। যা আপনার প্রতিদিনের আউটফিট কে করবে আরো স্টাইলিশ ও ট্রেন্ডি। সাদমার্ট এ ১০ টি ক্যাটাগরির জুতা এর কালেকশন এ রয়েছে ছেলেদের জন্য উন্নত ডিজাইন এর জুতা।

এছাড়াও রয়েছে লোফার্স, ক্যানভাস সু, বিজনেস সু, হাই টপস, বাস্কেটবল সু, স্যান্ডেলস, স্লিপারস, বুটস, রানিং সু ও ক্যাসুয়াল সু এর অনন্য সমাহার।

Image may contain: one or more people, shoes and text

রঙের ক্ষেত্রে ছেলেরা কালো, সাদা, সবুজ ও হলুদ রঙের জুতা পছন্দ করে বেশি। হাজার সুন্দর করে জামাকাপড় পড়লেও আপনি যদি মানানসই জুতা না পরেন, তবে সব ভেস্তে যাবে। আর পুরো বছর জুড়ে তো নানা উৎসব রয়েছেই। তাহলে চলুন জেনে নেই, কখন কেমন জুতা আপনার পায়ে মানানসই।

১। লোফার্সঃ এই জুতোগুলি আপনি যে কোন পোশাকের সাথে পড়তে পারবেন। গরমে বা ঠান্ডায় আপনি এই ধরনের সু ব্যবহার করতে পারেন। বিভিন্ন কনফারেন্স, পার্টি বা কোথাও  বেড়াতে যেতে চাইলে আপনি এসব সু আপনার পায়ে মানাবে।

জুতার ছবি

Image may contain: shoes

২। বুটসঃ এই ধরনের জুতা হেভি ওয়েট এর হয়ে থাকে। জিন্স প্যান্ট এর সাথে এই ধরনের বুটস খুব ভালো মানায়। ছেলে ও মেয়ে উভয়ের জন্য এই ধরনের বুটস মানানসই।

Image may contain: one or more people and bicycle

৩। ক্যানভাস সুঃ এই জুতা গুলি যেকোন পোশাকের সাথে মানিয়ে নেওয়া যায়। লেদার কিংবা ক্যানভাসের তৈরি এই জুতো গুলোর সোল রাবারের তৈরি হয়ে থাকে। গরমের সময় মোজা পড়া বেশ যন্ত্রনার হয়ে থাকে।

Image may contain: text

 

এই যন্ত্রনা থেকে রেহাই পেতে পারেন এই ধরনের জুতা ব্যবহারে। মোজা ছাড়াই এই জুতা গুলি আপনাকে দেবে  এই গরমেও স্টাইলিশ লুক।

৪। বিজনেস সুঃ এই সু গুলি আপনি অফিসে ব্যবহার করতে পারেন। ফরমাল পোশাকের সাথে এই ধরনের সু বেশ ভালো। বিভিন্ন কনফারেন্স, প্রেসেন্টেশন প্রোগ্রাম এ বিজনেস সু জুতা খুব ভাল মানানসই।

Image may contain: shoes

৫। হাই টপসঃ এই ধরনের জুতা ইয়ং ছেলেমেয়েদের সবথেকে বেশি পছন্দ। জিন্স বা টপস এর সাথে এই ধরনের জুতা আপনাকে করে তুলবে আকর্ষনীয়।

৬। বাস্কেটবল সুঃ সাধারনত খেলাধুলার জন্য এই ধরনের সু ব্যবহার করা হয়। বাস্কেটবল খেলোয়াড়রা এসব সু পড়েন। শুধুমাত্র বাস্কেটবল নয়, আপনি যেকোন ধরনের খেলাধুলার জন্য এই ধরনের সু ব্যবহার করতে পারেন।

৭। স্যান্ডেলসঃ আপনার প্রতিদিনের ব্যবহারের জন্য রয়েছে স্যান্ডেলস। এই জুতা গুলি আপনি সবসময় পড়তে পারেন। স্লিম, হাল্কা ওজন এই স্যান্ডেলস রাফ-ইউজ করার জন্যে যথেষ্ট।

৮। স্লিপার্সঃ বন্ধুদের সঙ্গে আড্ডায়, কলেজ বা ভার্সিটিতে আপনি স্লিপারস পড়তে পারেন। এই ধরনের জুতা হাল্কা ওজন ও পানিতে নষ্ট হয় না।

No automatic alt text available.

৯। রানিং সুঃ এই ধরনের সু খেলাধুলা বা দৌড়ানোর জন্য ব্যবহার করতে পারেন। এথলেটিকরা সচরাচর এইধরনের সু ব্যবহার করে থাকে।

Image may contain: shoes and text

১০। ক্যাসুয়াল সুঃ যেকোন জায়গায় যেকোন পোশাকেরে সাথে মানানসই ক্যাসুয়াল সু। বিভিন্ন কালার সমৃদ্ধ জুতা গুলি যে কোন পরিসরে আপনাকে মানিয়ে নেয়।

জুতার দামঃ

সাদমার্ট এর এ পর্যন্ত ১০,০০০ টি নতুন ডিজাইন এর জুতা বাজারে এসেছে। এসব জুতার দাম ৭০০ টাকা থেকে ১০,০০০ টাকা পর্যন্ত।

সাদমার্ট এর আছে ১৯টি নতুন ডিজাইন ক্যাসুয়াল সু জুতা। এসব জুতার দাম ২৫০০ টাকা থেকে ৫ হাজার টাকা পর্যন্ত।

এছাড়াও পাওয়া যাচ্ছে, ছেলেদের জন্য ৩০ টি নতুন ডিজাইন এর স্লিপার। এসব জুতার দাম পড়বে ১ হাজার ৭শ’ টাকা থেকে ৫ হাজার টাকা পর্যন্ত।

ছেলেদের ফরমাল জুতার ডিজাইন এসেছে প্রায় ৩০টি। যার দাম ৩ হাজার টাকা থেকে ১০ হাজার টাকা। আন্তর্জাতিক ফ্যাশন ধারা আর দেশীয় সংস্কৃতি মাথায় রেখে সাদমার্ট সব বয়সী ক্রেতাদের জন্য জুতা বানিয়েছে।

সাদ মার্ট থেকে দেখে নিন ২০১৭ সালের সেরা লোফার সু 

কিভাবে আমার জুতার সাইজ বের করব

নিচের লিঙ্ক এর ভিডিওটি দেখে আপনি খুব সহজেই আপনার পায়ের জুতার সাইজ বের করতে পারবেন।

https://shadmart.zendesk.com/hc/en-us/articles/234766388-How-can-I-find-my-shoe-size-

সাদমার্ট ডট কম কী?

শপিং করতে গিয়ে আমরা সাধারনত সব সময় ভালো মানের এবং রুচিশীল পন্য কিনার চেষ্টা করে থাকি। অনেক সময় শপিং করতে গিয়ে নানা সমস্যা দেখা যায়। যেমন, পণ্যটি দেখতে ভালো, কিন্তু এর মান ভালো হয় না।

ইমপোর্টেড প্রোডাক্ট বলতে মার্কেটে অনেক পন্য সেল করে থাকে। কিন্তু আমরা সবাই জানি, সেই প্রোডাক্টের গ্যারান্টি কেউ দিতে পারবে না। সাদমার্ট এ রয়েছে ইউনিক সব কালেকশন,  যা সচরাচর বাংলাদেশে পাওয়া যায় না।

আর তাই সাদমার্ট ডট কম – এর এই আয়োজন।

বাংলাদেশে ছেলেদের জুতা, মেয়েদের জুতা ও স্যান্ডেল,ফর্মাল সু্‌, লোফার, কনভার্স/ স্নিকারস, ক্যাজুয়াল সুজ, ওয়াকিং শু, হাই বুট অনলাইন এ খুঁজছেন?

www.shadmart.com হল বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস এবং অনলাইনে আপনি অসংখ্য চমৎকার ছেলেদের জুতা, মেয়েদের জুতা, স্লিপার জুতা, লেডিস জুতা, জুতার মডেল, নতুন জুতা খুঁজে পাবেন।

 

আমাদের সব ধরনের জুতার কালেকশন দেখতে ক্লিক করুন এখানে |Shadmart Shoes |