দেশ ও দেশের বাইরের ক্রেতাদের কথা বিবেচনা করে সাদমার্ট ডট কম দিচ্ছে বিদেশ থেকে পন্য ডেলিভারী এর সুবিধা।

এখান থেকে আপনি আপনার কাঙ্ক্ষিত পন্য ফ্রী হোম ডেলিভারী সুবিধা গ্রহন করতে পারবেন। এছাড়াও অন্যান্য অনলাইন শপিং মল থেকে সাদমার্ট দিচ্ছে কম খরচে স্বল্প সময়ে পন্য হাতে পাবার গ্যারান্টি।

Ø গ্রাহক পরিসেবার তুলনামুলক তালিকাঃ

Ø গ্রাহক পরিসেবার তুলনামুলক তালিকাঃ

অ্যামাজন/ আলীএক্সপ্রেস

সাদমার্ট

লক্ষাধিক পন্য
স্থানীয় মুদ্রায় মুল্য পরিশোধের ব্যাবস্থা ×
শিপিং খরচ অধিক (কাস্টমস সংক্রান্ত যাবতীয় কার্যক্রম নিয়ন্ত্রম করে গ্রাহক ) স্বল্প (কাস্টমস সংক্রান্ত যাবতীয় কার্যক্রম নিয়ন্ত্রন করে সাদ মার্ট )
পন্যের মান পরিদর্শন ×
শিপিং এর সময়কাল ২০-৬০ কর্ম দিবস ১৪-২৫ কর্ম দিবস
ফ্রি হোম ডেলিভারী ×
ফোন/লাইভ চ্যাট ব্যাবস্থা ×

Ø শিপিং এর খরচ এর তুলনামুলক তালিকাঃ

Ø কেন সাদমার্ট সবার থেকে সেরাঃ

  • আপনার জন্য সাদমার্ট সব সময় হাজির থাকবে সেরা পন্য নিয়ে।
  • মার্কেট এ একই প্রোডাক্ট বিভিন্ন কোম্পানির নামে আপনি পাবেন। কিন্তু সব কোম্পানির ভীড়ে ভালো মানের প্রোডাক্ট চিনে নেয়া অনেক কঠিন। আপনার আস্থাই সাদমার্ট sএর শক্তি।
  • সাদমার্ট আপনার জন্য প্রায় ৮ কোটির ও বেশি ইন্টারন্যাশনাল পন্য নিয়ে হাজির হয়েছে। আপনি যে ধরনের প্রোডাক্ট চাইবেন, সাদমার্ট আপনাকে সেই প্রোডাক্ট দেওয়ার চেষ্টা করে।
  • শুধুমাত্র সাদমার্ট আপনাকে দিতে পারবে এত বিশাল প্রোডাক্ট পছন্দ করার অপশন। সাদমার্ট আপনাকে নিশ্চিত করবে পন্যের মান।
  • সাদমার্ট এর সকল প্রোডাক্টই ইন্টারন্যাশনাল। সাদমার্ট এর সকল প্রোডাক্ট বাহির থেকে আনবার সময় এর গুণগত মান এবং কোয়ালিটি সম্পুর্নভাবে নিশ্চিত করে শুধুমাত্র আপনাদের জন্য।

প্রশ্নঃ আপনাদের থেকে পন্য ডেলিভারি পেতে কত সময় লাগে?

উত্তরঃ পন্য অর্ডার করে হাতে পাওয়া পর্যন্ত এয়ার শিপিং এর মাধ্যমে সময় লাগে সাধারনত ২০ থেকে ৪৫ কর্ম দিবস এবং ফাস্ট শিপিং (অ্যারামেক্স) এর মাধ্যমে সময় লাগে ৭ থেকে ১২ দিন। শিপিং, কাস্টমস এবং ট্যাক্স সংক্রান্ত সকল কাজ পরিচালনা করে সাদমার্ট বাংলাদেশ।

 

সাদমার্ট এর পেমেন্ট সিস্টেমঃ

ডেলিভারি মেথড

  • সাদমার্ট থেকে ইন্টারন্যাশনাল প্রোডাক্ট পেতে হলে আপনাকে আগে সাদমার্ট এর ডেলিভারি মেথড নির্বাচিত করতে হবে। সাদমার্ট এর তিন ধরনের ডেলিভারি মেথড রয়েছে। পন্য অর্ডার করে হাতে পাওয়া পর্যন্ত এয়ার শিপিং এর মাধ্যমে সময় লাগে সাধারনত ১৪ থেকে ২৫ কর্ম দিবস এবং ফাস্ট শিপিং (অ্যারামেক্স) এর মাধ্যমে ৭ থেকে ১২ দিন। শিপিং, কাস্টমস এবং ট্যাক্স সংক্রান্ত সকল কাজ পরিচালনা করে সাদমার্ট বাংলাদেশ।

পেমেন্ট মেথড

  • লোকাল ডেবিট/ক্রেডিট কার্ড, বিকাশ, ডিবিবিএল মোবাইল ব্যাংকিং, ব্যাংক ট্রান্সফার এবং অনলাইন ব্যাংকিং এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।
  • অফলাইন পেমেন্ট সিস্টেম এর মধ্যে আছে বিকাশ, ব্যাংক ট্রান্সফার অথবা পে-ক্যাশ। এই সিস্টেম সাদমার্ট এর অফিসে যোগাযোগ করে করতে হবে।
  • ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড এর জন্য ভিসা কার্ড, মাস্টারকার্ড, ডিবিবিএল নেক্সাস এবং ফাস্ট ক্যাশ এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।
  • ইন্টারনেট ব্যাংকিং এর জন্য এমটিবি ও ব্যাংক এশিয়া।
  • মোবাইল ব্যাংকিং এর জন্য রকেট, আইএফআইসি (IFIC), এমক্যাশ (MCash), ওয়াই ক্যাশ (YCash) এবং এবি ডাইরেক্ট (AB Direct) এর মাধ্যমে পেমেন্ট করতে হবে।
  • ওয়ালেট এ পেমেন্ট করতে পারবেন। যেমন- বিকাশ, ব্যাংক ট্রান্সফার বা পে-পাল এর মাধ্যমে।

প্রশ্নঃ শিপিং বা ডেলিভারি চার্জ কেমন?

উত্তরঃ আপনি পন্যের ধরন (রং/সাইজ) নির্বাচন করলে ওয়েবসাইটে আপনাকে শিপিং খরচ দেখানো হবে। আমরা আপনাদের থেকে শুধু আন্তর্জাতিক (চীন থেকে বাংলাদেশ) শিপিং চার্জটুকু নিয়ে থাকি। স্থানীয় ডেলিভারির জন্য আমরা কোনো চার্জ নেই না। ডিএইচএল/ফেডেক্স এর সাথে তুলনা করলে আমাদের শিপিং চার্জ একেবারেই কম।

প্রশ্নঃ আপনাদের ক্যাশ অন ডেলিভারি (পন্য হাতে পেয়ে নগদ মুল্য প্রদান) সুবিধা নেই কেন?

উত্তরঃ আমাদের ব্যবসা চীনের হাজারো ব্যান্ড ও মার্চেন্ট কোম্পানির সাথে। এছাড়াও আমরা পন্য দ্রব্য বাংলাদেশে গুদামজাত করে রাখিনা। ফলে আমরা পন্যের দাম রাখি সীমিত এবং প্রতিদিন নিত্য নতুন পন্য সামগ্রী সরবরাহ করতে পারি।

অনেক সময় কাস্টমারগণ পন্যের অর্ডার করার পর তাদের নিজেদের অবহেলার কারনে অন্যটি দীর্ঘদিন অনর্পিত অবস্থায় আমাদের বাংলাদেশে ওয়্যার হাউজে পড়ে থাকে। এটি আমাদের জন্য বড় ধরনের ব্যবসায়িক ক্ষতির কারন। কেননা, আমাদের পন্য গুলো আমরা সরাসরি আমাদের চাইনিজ ওয়্যার হাউজ থেকে কাস্টমারের কাছে পাঠিয়ে থাকি। সত্যি বলতে, কোন কাস্টমার যখন একটি পন্যের জন্য ২০০ টাকাও অগ্রিম প্রদান করেন, তখন তারা বেশ সজাগ থাকেন এবং যত দ্রুত সম্ভব পণ্যটি হাতে পাবার জন্য আগ্রহ নিয়ে অপেক্ষা করেন।

আমরা দিচ্ছি সাশ্রয়ী মুল্যে বিভিন্ন রকমারি পন্য এবং সর্বোৎকৃষ্ট মান সম্পন্ন গ্রাহক সেবা। আমাদের যাচাই করে দেখুন, আপনি হতাশ হবেন না।

কিভাবে পন্য ক্রয় করবেনঃ

 

 

 

 

 

আধুনিকতার আরেক নাম স্মার্টনেস। নিজেকে ফ্যাশনের দুনিয়ার সাথে খাপ খাইয়ে নেওয়ার জন্য সাদমার্ট আপনার জন্যে নিয়ে এসেছে প্রায় ৮ কোটিরও বেশি ইন্টারন্যাশনাল পণ। ইন্টারন্যাশনাল সকল পণ্য পেতে আজই ভিজিট করুনঃ http://www.shadmart.com

প্রশ্নঃ সাদমার্ট বিশ্বস্ততার প্রমাণ কী?’

উত্তরঃ  বাংলাদেশ এবং চীন দু’দেশেই সাদমার্ট একটি রেজিস্টার্ড কোম্পানী। ব্যাংক এশিয়া তে আমাদের রেজিস্টার্ড অ্যাকাউন্ট রয়েছে। আপনি টাকা পরিশোধ করার পর আপনাকে পণ্য সরবরাহ করা হবে না – এমনটি কোনোভাবেই ঘটা সম্ভব নয়। আমরা মাঠে নেমেছি ব্যবসায়িক উদ্দেশ্যে আর তেমন কিছু ঘটলে কেবল আমাদেরই সুনাম নষ্ট করবে। এছাড়া আপনি আমাদের সেবার মান সম্পর্কে জানতে আমাদের ফেইসবুক পেইজে যাচাই করে দেখতে পারেন।

কাস্টমার কেয়ার বিভাগঃ

অর্ডার করার জন্য কল করুন, ০৯৬৭৮-২২২৩-৩৩ (সকাল ১০টা থেকে রাত্র ১০টা পর্যন্ত) অথবা পন্যের কোড সহ আমাদের মেসেজ করুন।

যেকোন তথ্য বা অনুসন্ধানের জন্য আপনি আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করতে পারেন অথবা আমাদের ওয়েবসাইট থেকে লাইভ চ্যাট এর মাধ্যমেও জানতে পারবেন। এছাড়াও কল করুন ০৯৬৭৮-২২২-৩৩৩ (সকাল ১০ টা থেকে রাত্র ১০ টা পর্যন্ত, শুক্রবার ব্যাতীত) ।

নতুন নতুন অফার আর আকর্ষণীয় ডিস্কাউন্ট পেতে চোখ রাখুন সাদমার্ট এর ফেইসবুক পেজে।

  •  https://www.facebook.com/
  • https://www.youtube.com/channel/
  •  https://twitter.com/
  •  https://www.linkedin.com/company/
  •    https://plus.google.com/
  • https://www.instagram.com/
  •  https://www.pinterest.com/

আমরা প্রতিনিয়ত আমাদের ফান পেজে আমাদের নতুন অফার সমুহ আপলোড করি। যেখানে আমাদের সম্পর্কে আপনারা মতামত জানাতে পারেন।

দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল সাদমার্ট এর সাথে থাকার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ।